তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁ-৩ আসনের সাংসদ সেলিম করোনায় আক্রান্ত

নওগাঁ-৩ আসনের সাংসদ সেলিম করোনায় আক্রান্ত
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নওগাঁ সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নমুনা সংগ্রহের আগে ২/৩ দিন জ্বর ও সর্দিতে ভুগছিলেন এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম। এজন্য গত বুধবার (১৫জুলাই) তার গ্রামের বাড়ি মহাদেবপুর উপজেলার চেরাগপুর থেকে নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার সন্ধ্যায় রিপোর্ট আসে করোনা পজেটিভ। তবে তার করোনা পজেটিভ হলেও সুস্থ আছেন। বর্তমানে কোন ধরনের উপসর্গ নাই বললেই চলে। নমুনা দেয়ার পরদিন তিনি ঢাকাতে গেছেন। বর্তমানে ঢাকাতে আছেন বলে জানাগেছে।

জানাগেছে, এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম এর পক্ষ থেকে বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হয়েছিল। করোনার রিপোর্ট আসলেও তা কেউ জানতো না। কিন্তু হঠাৎ করেই বিষয়টি প্রকাশ পাই। রোবাবার বিকেল থেকে ফেসবুকে নওগাঁ-৩ আসনের এমপি করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৭৭৯ জন। এরমধ্যে সুস্থ হয়েছে ৫৮১। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১২জন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই