তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মনপুরায় স্ত্রীর করা যৌতুক মামলায় স্বামী গ্রেফতার

মনপুরায় নারীনির্যাতন ও যৌতুক মামলায় সোনীলী ব্যাংক কর্মকর্তা গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ভোলার মনপুরায় সোনীলী ব্যাংকের সিনিয়র অফিসার জোবায়ের হাসান শাকিলকে নারীনির্যাতন ও যৌতুক মামলায় গ্রেফতার করেছে পুলিশ। স্ত্রী শশী’র দায়ের করা মামলায় মোহাম্মদপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে ঢাকায় নিয়ে যায়।রোববার (১৯ জুলাই) দুপুর ১২ টায় সোনালী ব্যাংক মনপুরা শাখা থেকে ওই অফিসারকে গ্রেফতার করা হয়।

জানা যায়, সোনালী ব্যাংক মনপুরা শাখার সিনিয়র অফিসার মোঃ জোবায়ের হাসান শাকিলের সাথে সিরাজগঞ্জ জেলার শশী বিনতে সামাদ নামক তরুনীর বিয়ে হয়। তারা ২০১৯ সালের ৬ ডিসেম্বর ঢাকার মিরপুরের শেওড়া পাড়া কাজী অফিসে ১০ লক্ষ টাকা দেনমোহরের বিনিময়ে বিয়ে করেন। বিয়ের ৭ মাস অতিবাহিত হলেও জোবায়ের ও শশীর বিবাহিত জীবনে তাদের মধ্যে বনিবনা হচ্ছিলো না। দাম্পত্য কলহ লেগেই ছিলো। তাই তার স্ত্রী শশী বাদি হয়ে মোম্মদপুর থানায় নারী নির্যাতন ও যৌতুক মামলা দায়ের করেন। যার মোহাম্মদপুর থানা মামলা নং ১১/৬ঘ/৮।স্ত্রীর দায়ের করা নিয়মিত মামলায় ব্যাংক কর্মকর্তা জোবায়ের হাসান শাকিলকে মনপুরায় এসে মোহাম্মদপুর থানা পুলিশ গ্রেফতার করে ঢাকায় নিয়ে যায়।

এব্যাপারে ব্যাংক কর্মকর্তার স্ত্রী শশী বিনতে সামাদ জানান, বিয়ের পর থেকে আমাদের বনিবনা হচ্ছিলো না। এবং সে আমাকে শারিরীক নির্যাতন করা শুরু করে। তার নির্যাতনে অতিষ্ট হয়ে আমি নারী নির্যাতন ও যৌতুক মামলা দায়ের করি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই