তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

নওগাঁয় হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
নওগাঁর মহাদেবপুর প্রেস ক্লাবের সদস্য দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি সুইট হোসেনের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সর্বস্তরের সাংবাদিকেরা। রোববার নওগাঁ কোর্ট চত্ত্বর প্রাঙ্গনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহীদ হাসান সিদ্দিকী স্বপন, সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ, জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাহমুদুন নবী বেলাল, ডিবিসি নিউজ টেলিভিশনের প্রতিনিধি এ.কে. সাজুসহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় থেকে গত ৮ই জুলাই বুধবার সন্ধ্যা ৮.৩০ মিনিটের সময় জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ, দেশের কণ্ঠ ও তরঙ্গ নিউজ ২৪.কম এর সাংবাদিক সুইটকে মহাদেবপুর থানা ও নওহাটা পুলিশ ফাঁড়ির পুলিশ সাংবাদিক সুইট কে চ্যালেঞ্জ করে তোমার কাছে অবৈধ কিছু আছে এরপর তার দেহ তল্লাশি করে কিছু না পেয়ে পাশে থাকা সুইটের মটরসাইকেল তল্লাশি করে সিটের নিচে সামান্ন ফাঁকা স্থান থেকে ৪৪ পিচ ইয়াবা উদ্ধার করে তাকে আটক দেখানো হয়। যা স্থানীয় বাসিন্দা ও আমাদের মনেকে প্রশ্নবৃদ্ধ করে।

এ ছাড়া সাংবাদিক সুইট হোসেনের সাথে তার প্রতিবেশি এক দোকানদারের সাথে দীর্ঘদিন শত্রুতা চলে আসছিল এবং নওহাটা ফাঁড়ি পুলিশের এক সদস্যের ফেসবুক হ্যাকের বিষয়ে ওই দোকানদারসহ পুলিশ সদস্য সুইট হোসেনকে দোষারপ করছিলেন। এ ছাড়া স্থানীয় এক যুবলীগ নেতা শিক্ষার্থীকে যৌন হয়রানির সংবাদ প্রকাশ করার ফলে ওই যুবলীগ নেতা দল থেকে বহিষ্কার হন। আর এই তিন জনের যোগ সাজসেই সুইট হোসেনকে ফাঁসানো হয়েছে বলে সাংবাদিকরা সন্দেহ প্রকাশ করেন।

বক্তারা আরও বলেন সুইট হোসনকে জন সম্মুখে আটক করার পরও এজাটারে উল্লেখ করা হয়েছে দৌরে পালানোর সময় তাকে ধাওয়া করে আটক করা হয়েছে। আর তাই এ ঘটনায় সুস্পষ্ট তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনার জন্য মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর মাধ্যমে তদন্ত দাবী তুলে ধরেন সাংবাদিকরা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই