তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর চুরির খাসিতে যুবলীগ নেতার ভুড়িভোজ,আটক ২

কালিয়াকৈর চুরির খাসিতে যুবলীগ নেতার ভুড়িভোজ, বিচার দাবীতে মানববন্ধন,আটক ২
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের  সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম  বিরুদ্ধে চুরি করা খাসি জবাই করে ভুড়িভোজের অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে ওই যুবলীগ নেতাকে গ্রেফতারসহ বিচার দাবীতে ফুলবাড়িয়া বাজারে মানবন্ধন করেছে এলাকাবাসী।

ভূক্তভোগী পরিবার জানায়, শুক্রবার রাতে উপজেলার কড়িচালা এলাকার নূরু ইসলামের বাড়ি ফাঁকা পেয়ে তালা ভেঙ্গে ঘরে থাকা খাসি নিয়ে জবাই করে স্থানীয় কয়েকজন যুবক। বাড়ি এসে খাসি না পেয়ে চিৎকার করে নুরুল ইসলামের বাড়ির লোকজন । স্থানীয়ার এগিয়ে এসে পাশে বাড়ির মালেকের বাড়িতে তল্লাশী চালিয়ে খাসির মাংস দেখতে পায় । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাড়ির মালেক ও তমিজুদ্দিন নামে দ্ইুজনকে  আটক করে।

ফুলবাড়িয়ার পুলিশকে ক্যাম্প ইনচার্জ উপ-পরিদর্শক জামাল উদ্দিন জানান, এঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে  বলে জানান ওই কর্মকর্তা ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই