তারিখ : ১৩ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় পুলিশসহ আরো ৩জন কোভিড-১৯ পজেটিভ

ভালুকায় পুলিশসহ আরো ৩জন কোভিড-১৯ পজেটিভ
[ভালুকা ডট কম : ৩০ মে]
ভালুকা উপজেলায় দিন যতই যাচ্ছে ততই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। গত ৪৮ ঘণ্টায় নতুন করে পুলিশ সদস্যসহ ৩ জনের কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। এ নিয়ে মোট আক্রান্ত সংখ্যা দাড়িলো ৩৯। সুস্থ হয়েছে ৫ জন ও মারা গেছেন এক জন।ময়মনসিংহ মেডিকেল কলেজের মমেকের পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষায় শুক্রবার (২৯ মে) রাতে তাদের রক্তে করোনা পজিটিভ ধরা পড়ে।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন জানান, গত শুক্রবার (২৯ মে) হাসপাতাল থেকে ১৭ জনের নমুনা সংগ্রহ করে মমেকের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে ভালুকা মডেল থানার পুলিশ সদস্য সিদ্দিকুর রহমান (৫০), ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের মাষ্টারবাড়ি স্কয়ার ফ্যাশনের শাহিন ইসলাম (২৯) ও একই ইউনিয়নের সবুজ (২৭), করোনা (কোভিড-১৯) পজিটিভ এসেছে। তাদের কোনো উপসর্গ নেই। করোনায় আক্রান্ত একুশজনই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

বৃহস্পতিবার (২৮ মে) একজন চিকিৎসক, একজন শিক্ষিকা, ৬পোশাক শ্রমিক, শিল্প পুলিশ সদস্য ৪, হাইওয়ে পুলিশ সদস্য ১জন ও ইউএনও এর একবাগান মালিসহ ১৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

তিনি আরও বলেন, বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সের সব কার্যক্রম চলমান রয়েছে। আমাদের ডাক্তার ও নার্সসহ সবাই সেবা দিয়ে যাচ্ছেন। উপজেলায় এই পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩৯ জন। এদের মধ্যে আবু হানিফ নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই