তারিখ : ১৩ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় চেম্বারের উদ্যোগে ডেঙ্গু ও মসক নিধন কার্যক্রম শুরু

নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন কার্যক্রম শুরু
[ভালুকা ডট কম : ২৮ মে]
“পরিবর্তনের লক্ষ্যে প্রগতির পথে আমরা“ এই শ্লোগানকে সামনে নিয়ে ডেঙ্গুর হাত থেকে রক্ষার জন্য নওগাঁ চেম্বারের সদস্য, পার্শ্ববর্তী ও নওগাঁবাসীদেরকে নিরাপদ রাখার জন্য মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির উদ্যোগে চেম্বার ভবন থেকে এই কর্মসূচীর উদ্ধোধন করা হয়।

এই কর্মসুচীর উদ্ধোধন করেন চেম্বারর সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল।এ সময় অন্যান্যের মধ্যে চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, এম, এ খালেকসহ চেম্বারের পরিচালকবৃন্দরা ও বাজারের বিভিন্ন সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।এসময় শহরের গোস্তহাটির মোড়, কাঁচা বাজার এলাকাসহ বিভিন্ন স্থানে ঔষুধ প্রয়োগ করা করা হয়।

সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল বলেন মানবিক দৃষ্টিকোণ থেকেই আমরা চেম্বারের পক্ষ থেকে এই ধরনের সামাজিক কর্মকান্ডগুলো পরিচালনা করে আসছি। বর্তমানে করোনা ভাইরাসের মরণ থাবায় আমরা সবাই অসহায় হয়ে পড়েছি। তার উপর আবার ডেঙ্গুর অত্যাচার। বর্তমান সময়টি ডেঙ্গু মশার লার্ভা ও বাচ্চা দেওয়ার সময়। তাই এই সময় যদি ঔষুধ প্রয়োগ করা না হয় তাহলে নওগাঁবাসী করোনা ভাইরাসের পাশাপাশি ডেঙ্গু মশার অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়বে। তাই প্রতিবছরের ন্যায় এবছরও চেম্বারের নিজ অর্থায়নে প্রায় সোয়া দুই লাখ টাকা ব্যয়ে দুটি ফগার মেশিন ও ঔষধ দিয়ে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন কার্যক্রম অব্যাহত রাখা হবে। সরকারের পাশাপাশি আমরা সমাজের বিভিন্ন সংগঠন ও বিত্তবানরা যদি কল্যাণকর কাজে এভাবে এগিয়ে আসি তাহলে সমাজে কোন দুর্ভোগ থাকতো না।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই