তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ৯৫’ ব্যাচের ঈদ উপহার মুরগী-পোলাও চাল

গৌরীপুরে ৯৫’ ব্যাচের ঈদ উপহার মুরগী-পোলাও চাল
[ভালুকা ডট কম : ২৩ মে]
দরিদ্র ও অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের পাশে দাঁড়িয়েছেন ময়মনসিংহের গৌরীপুরের এসএসসি ৯৫’ ব্যাচের শিক্ষার্থীরা। শনিবার (২৩ মে) সকালে কালিপুর সরযূবালা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নিজেদের অর্থায়নে ২শ ১০ জন বিভিন্ন এলাকার দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।ঈদ উপহারের মাঝে ছিলো ১ কেজি পোলাও চাল ও ১টি মুরগী। অপ্রত্যাশিত ভাবে ঈদ উপহার হাতে পেয়ে দরিদ্র ও অসহায় মানুষের মুখে ফুটে উঠে হাসি।

এসএসসি ৯৫’ ব্যাচের শহীদুল ইসলাম মিল্টন জানান করোনার প্রভাবে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে দরিদ্র ও অসহায় মানুষ। তাই ঈদের কিছুট্ াআনন্দ ভাগাভাগি করতে আমাদের সামর্থ্যানুযায়ী তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমাদের উপহার পেয়ে তারা যে খুশী হয়েছে’ সেটাই আমাদের মনকে প্রশান্তি দিয়েছে। ঈদ উপহার বিতরণকালে ্অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মোঃ সাইফুল ইসলাম’ মোঃ আজাহারুল ইসলাম হৃদয়, এড’ মনোয়ার হোসেন খান সুমন প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই