তারিখ : ০১ জুন ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
করোনা ভাইরাসের সংক্রমন হতে নিরাপত্তার লক্ষে সামাজিক দুরত্ব বজায় রাখতে ৫ এপ্রিল রোববার সকালে উপজেলার ৭নং মল্লিকবাড়ী ইউপি কার্যালয়ে সরকারী ও সুধীজনের দেয়া দরিদ্র ও কর্মহীন দুই শতাধিক নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. শেলিনা রশীদ, ভালুকা প্রেসক্লাব সভাপতি এস এম শাহজাহান সেলিম, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, ৭ নং মল্লিকবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ আকরাম হোসাইন প্রমুখ। প্রত্যেককে ১০ কেজি চাল, ডাল, আলু, সাবান দেয়া হয়।  এ সময় সকলকে কম পক্ষে ৩ ফুট দুরত্বে থাকা, বিশেষ প্রয়োজন ছারা বাইরে না গিয়ে ঘরে থাকার জন্য পরামর্শ দেয়া হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই