তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় দূর্গম চরাঞ্চলের রোগীদের জন্য টেলিমেডিসিন সেবা চালু

মনপুরায় দূর্গম চরাঞ্চলের রোগীদের জন্য টেলিমেডিসিন সেবা চালু
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
ভোলার মনপুরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টেলিমেডিসিন সেবা চালু করা হয়েছে। এব্যাপারে উপজেলা সদর হাসপাতালের সভাকক্ষে গণস্বাস্থ্য সচেতনতামুলক এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১ টায় এই জরুরী সভার আয়োজন করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

এসময় দুর্গম চরাঞ্চলের জনসাধারনকে টেলিমেডিসিন সেবা দেয়ার কথা জানানো হয়। এতে মনপুরার মূল ভূ-খন্ড থেকে বিচ্ছিন্ন ৮টি চরের ৩০ হাজার মানুষের জন্য এই টেলিমেডিসিন সেবা চালু করা হয়েছে। চরাঞ্চল ও দুর দুরান্তের অসুস্থ সাধারন রোগীরাও মনপুরা সদর হাসপাতালের মোবাইল নম্বরে কল করে জরুরী স্বাস্থ্য সেবা নিতে পারবেন।এছাড়াও করোনা প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জনবল সংকট কাটিয়ে বর্তমানে যে কোন সেবা দিতে মানসিকভাবে প্রস্তুত আছে বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোঃ মশিউর রহমান, ডাঃ শিপন চন্দ্র পাল, ডাঃ সাব্বির হোসেন, ডাঃ রাফিদুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি ও হাজীর হাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক দৈনিক যুগান্তর প্রতিনিধি আবদুল্লাহ জুয়েল, চ্যানেল এস ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি সীমান্ত হেলাল, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি নজরুল ইসলাম মামুন, বরিশাল প্রতিদিন প্রতিনিধি মিজানুর রহমান জুয়েল সহ সকল নার্সবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

স্বাস্থ্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই