তারিখ : ০১ জুন ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

গফরগাঁওয়ে কর্মহীন পরিবারের মধ্যে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় করোনা ভাইরাস প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া ছয় শত  পরিবারের মধ্যে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে পাগলা থানাধীন লংগাইর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমীন বিপ্লব ব্যক্তিগত উদ্যোগে নিজের হাতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বিতরন করেন।

নভেল করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের কুকসাইর,মাইজবাড়ি,লংগাইর,শৈলসাব ,বাগবাড়ি ও বাঙ্গালকান্দি  গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ৬’শ পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি করে সাবান পৌঁছে দেন।

ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন, প্রধানমন্ত্রী শেথ হাসিনার নির্দেশ মোতাবেক স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজের পরামর্শে এ কর্মসূচী হাতে নেওয়া হয়।মরণ ব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসমাগম এড়াতে বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়।এছাড়াও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল বিপ্লব ইউনিয়নের বাজারগুলোতে মানুষের মধ্যে বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই