তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে লক ডাউন কার্যকরে যৌথ বাহিনীর টহল

ত্রিশালে লক ডাউন কার্যকরে প্রশাসন সর্বোচ্চ শতর্কতায় যৌথ বাহিনীর টহল
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
ময়মনসিংহের ত্রিশালে ভয়াবহ কোরোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে জনসচেতনতায় সরকারের নেওয়া ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পযর্ন্ত  লক ডাউন  সারা দেশের ন্যায় ত্রিশালেও সর্বোচ্চ শর্তকতায় কাজ করছে প্রশাসন।বৃহস্পতিবার সকাল থেকে মাঠে তৎপর রয়েছে উপজেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী ও পুলিশ ।

ত্রিশালে বৃহস্পতিবার সাপ্তাহিক বড় হাট বাজার থাকলেওপ্রশাসন তৎপর থাকায়  পৌর শহর এলাকায় জনশুন্য ফাকা রয়েছে।ত্রিশাল পৌর এলাকার প্রধান প্রধান সড়ক ঘুরে দেখাযায় উপজেলা প্রশাসন সেনাবাহিনী ও পুলিশ টহল দেওয়া দোকান পাট বন্ধ রয়েছে।ঢাকা ময়মনসিংহ মহাসড়কে দূরপাল্লার যানবাহন নজরে পরেনি। জন সাধারনের সমাগমও চোখে পরেনি।ঢাকা ময়মনসিংহ মহা সড়কের দরিরামপুর বাসষ্টেন্ড এলাকায় সেনাবাহিনী কোরোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার জন্য মাইকিং করে শতর্ক করেন  অযথা কেও বাহিরে ঘোরা ফেরা করবেন না ,একের অধিক সমাগম করবেন না। মাস্ক  ছাড়া কেও প্রয়োজন ছাড়া  কেও বাহিরে বের হবেন না।

ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি বলেন নিজে সচেতন হোন অপরকে সচেতনতন করুন। নিজে ঘরে থেকে নিজে বাচুন  অন্যকে বাচান।বিশেষ প্রয়োজন ছাড়া কেও বাহিরে ঘোরা ফেরা করবেন না। সরকারী নীতিমালা  অনুসরন করার জন্য সাধারন জনগনকে মেনে চলার অনুরোধ করেন।

উপজেলা নির্বাহি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন সরকারী নির্দেশনা বাস্তবায়নের লক্ষে আমরা মাঠে কাজ করে যাচ্ছি।জন সচেতনতার জন্য আমরা মাইকিং লিফলেট হ্যান্ড স্যানিটাইজার বিনা মূল্যে বিতরন করছি।

এএসপি ত্রিশাল সার্কেল স্বাগতা ভট্রাচার্য্য মৌ বলেন মানবিক পুলিশের চোখে জনতার আকাংখা  লেখা থাকে। ত্রিশাল ও ফুলবাড়ীয়া এ সংকল্প বাস্তবায়নে কাজ করছি। বর্তমান কোরোনা ভাইরাস ভয়াবহ সংক্রামন তথা জাতীর চরম ক্লান্তিকালে সংকল্প বাস্তবায়নে তৎপরতা বাড়ানো হয়েছে। আমরা সরকারের নির্দেশ পালনে মাঠে কাজ করছি।কোরোনা ভাইরাস প্রতিরোধে আতংকিত না হয়ে  জন সাধারনকে সচেতনা ও বিনামূল্যে মাস্ক বিতরন করছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই