তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাদ্রাসা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও পুরস্কার বিতরনী

নান্দাইলে মাদ্রাসা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও পুরস্কার বিতরনী
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
শনিবার (৭ই মার্চ) নান্দাইল উপজেলার নিভিয়াঘাটা ফাযিল মাদ্রাসার বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,লেখা পড়ার পাশাপাশি খেলাধূলার গুরুত্ব অপরিসীম। খেলাধূলার মাধ্যমে শরীর ও মন যেমন ভালো থাকে অন্যদিকে মাদক থেকেও দূরে থাকা যায়।শিক্ষা প্রতিষ্ঠানে শুধুমাত্র বহুতল ভবন নিমার্ণ করা হলেই চলবে না। শিক্ষার্থীদের গুন গতমানের পাঠদানের মাধ্যমে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে নিভিয়া ঘাটা ফাযিল মাদ্রাসার গর্ভনিং বডির সভাপতি ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকনের সভাপতিত্বে এবং মাদরাসার অধ্যক্ষ মাওলানা আফতাব উদ্দিন ও সহকারী শিক্ষক মাওলানা ইসলাম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, আওয়ামীলীগ নেতা এডভোকেট আসাদুজ্জামান নয়ন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, অত্র মাদরাসার সাবেক সহ-সভাপতি আব্দুর রাশিদ, গভর্নিং বডির সদস্য মো. খোরশেদ আলম, আবুল কালাম, মো. সোলেমান সরকার, বাবর আলী, সাইদুর ইসলাম, কামরুল হাসান সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই