তারিখ : ০৬ এপ্রিল ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে আওয়ামীলীগের আলোচনা সভা

আলতাফ হোসেন গোলন্দজের মৃত্যু বাষিকী উপলক্ষে
গফরগাঁওয়ে আওয়ামীলীগের আলোচনা সভা
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
সাবেক জাতীয় সংসদ সদস্য আলতাফ হোসেন গোলন্দজের ১ততম মৃত্যু বাষিকী উপলক্ষে গতকল সোমবর বিকেলে গফরগাঁও উপজেলা এবং পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দল হালিম মানিকের সভাপতিত্বে দলীয় কার্যলয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সংসদ সদস্য ফাহ্মী গোলন্দাজ বাবেল।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রখেন,উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন,ভাইস চেয়ারম্যান উপাধ্যক্ষ আতাউর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী,মোস্তফা কামাল মনি,আব্দুল্লাহ আল আমিন বিপ্লব,মাসুদুজ্জামান মাসুদ,উপজেলা যুবলীগের আহবায়ক সালাহ উদ্দিন পলাশ,পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক তাজমুন আহাম্মেদ,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল প্রমূখ।

এছাড়াও আলতাফ হোসেন গোলন্দাজের মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলার ১৫টি ইউনিয়নে আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের উদ্যোগে দেয়া,মিলাদ মাহফিল এবং গণভোজের আয়োজন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই