তারিখ : ০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নারী নির্যাতনের প্রতিবাদে রায়গঞ্জে র‌্যালী আলোচনা

নারী নির্যাতনের প্রতিবাদে রায়গঞ্জে নিজেরা করি’র র‌্যালী আলোচনা সভা
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
উদ্যোগে উত্তরণে শতকোটি নারী নির্যাতনের প্রতিবাদে ‘জেগে ওঠো দ্রোহে, এক হও বিপ্লবে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রায়গঞ্জে র‌্যালী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিজেরা করি এনজিও সংস্থা ও স্থানীয় ভূমিহীন সমিতি গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা হেডকোর্য়াটার চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করে।

সংস্থার অঞ্চল সমন্বয়ক আসাদুর রহমান আসাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রায়গঞ্জের সহকারী কমিশনার (ভূমি) সুবীর কুমার দাশ, বিশেষ অতিথি ছিলেন রায়গঞ্জ সদর বালিকা উচ্চবিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ডাঃ ফরহাদ হোসেন, দৈনিক ইত্তেফাকের রায়গঞ্জ সংবাদদাতা দীপক কুমার কর, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বাবুল দত্ত, শিক্ষার্থী নিরা খাতুন ও ভূমিহীন নেত্রী জয়নব বেগম প্রমুখ। অনুষ্ঠানে বাল্যবিয়ের কুফল সম্পর্কে শিশুরা জারিগান ও নাটক পরিবেশন করে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই