তারিখ : ০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাণীনগরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
আসন্ন উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে সফল করার লক্ষ্যে নওগাঁর রাণীনগরে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।সভায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মফিজ উদ্দিনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য ও প্রবীণ শিক্ষক গিয়াস উদ্দিন, মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জিএম মাসুদ রানা জুয়েল, মুক্তিযোদ্ধা এ্যাড. ইসমাইল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল হাসনাত খাঁন হাসান, নাজমুল হোসেন, রেজাউল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পিন্টু প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের অন্যান্য সদস্যবৃন্দ, ৮টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকসহ অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আসন্ন উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষ্যে উপ-কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান অতিথি ইসরাফিল আলম বলেন বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে প্রত্যন্ত এলাকার মানুষের দ্বারে দ্বারে পৌছে দেওয়া ও আগামীতে দলীয় কার্যক্রমে আরো স্বচ্ছতা নিয়ে আসার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক ত্যাগী ও দলের জন্য নিবেদিত নেতাদের নেতৃত্বে নিয়ে আসতে হবে। যারা তৃনমূল পর্যায়ের নেতা ও কর্মীদের মূল্যায়ন করবেন যারা নিজেদের পকেট ভারী করার কথা না ভেবে দল ও দলের কর্মীদের জন্য আর্থিক ভাবে সহায়তা প্রদান করবেন এবারের সম্মেলনে কাউন্সিলের মাধ্যমে তাদেরকে সামনের সারিতে নিয়ে আসার পরামর্শ প্রদান করেন।

এছাড়াও বিগত সময়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় নির্বাচনে যারা দলের নির্দেশনাকে তোয়াক্কা না করে উন্নয়নের প্রতিক নৌকার বিপক্ষে কাজ করেছেন ও প্রার্থী হয়েছেন তাদেরকে সংশোধিত হয়ে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে দলের প্রতি মনযোগ দিয়ে কাজ করার নির্দেশনা প্রদান করেন তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই