তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিক নিহত

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিক নিহত
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর  ঢাকা - টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা হরিনহাটি এলাকার এ্যাপেক্স ফার্মা লিঃ এর সামনে ট্রাকের ধাক্কায় মটর সাইকেল আরোহী আফরীন সুলতানা (২২) নামে এক নারী শ্রমিক  নিহত হয়েছে।

নিহত আফরীন সুলতানা গাইবান্ধা জেলার সুন্দরগজ্ঞ উপজেলার কালিতলা গ্রামের আবুল হোসেনের মেয়ে। নিহত আফরীন হরিণহাটি এলাকার বাদলের বাসায় ভাড়া থেকে এপেক্স  কারখানা   চাকরী করতেন বলে জানাগেছে। নিহতের স্বামীর নাম মোঃ গোলাম মোস্তফা। তারা দুজনেই এপেক্স  ব্লুওসেন ফুটওয়্যারে চাকুরী করেন।

পুলিশ সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে নিহত আফরীন ও তার স্বামী মোঃ গোলাম মোস্তফা মটর সাইকেল যুগে কারখানায় যাওয়ার উদ্দেশ্যে বেড় হয়। পথে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের হরিনহাটি এলাকার এ্যাপেক্স ফার্মা গেইটের পাশে রাস্তা পারাপারের জন্য কাটা সংলগ্ন আসলে পিছন থেকে মালবাহী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে আফরীন পরে যায়। এসময় ওই ট্রাকের চাকা নিহতের মাথার উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মটর সাইকেল চালক নিহতের স্বামী মোস্তফা এসময় আঘাত প্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। পরে আহত মোস্তফাকে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠান।

সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানার ওসি জনাব মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ সকালে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এব্যাপারে নিহতের পরিবারের কোন প্রকার আইনি আপত্বি না থাকায় নিহতের মরদেহ তার স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ট্রাক টিকে আটক করা সম্ভব হয়নি ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই