তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গান গেয়ে মঞ্চ মাতালেন এমপি ইসরাফিল আলম

গান গেয়ে মঞ্চ মাতালেন এমপি ইসরাফিল আলম
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় গান গেয়ে মঞ্চ মাতালেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও তারকা সংগীত শিল্পী মো: ইসরাফিল আলম। শনিবার রাণীনগর মহিলা (অনার্স) কলেজের ৪তলা বিশিষ্ট ইসরাফিল আলম ভবনের ভিত্তি প্রস্তর উপলক্ষে কলেজ প্রাঙ্গনে আয়োজন করা হয় নবীন বরন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানের পুরো অংশটিই ছিলো কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে গান ও নৃত্য পরিবেশনা।

আর এই সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান আকর্ষন ছিলো সংসদ সদস্য ইসরাফিল আলমের ভরাট কণ্ঠে গাওয়া  জনপ্রিয় সিনেমার জনপ্রিয় কিছু গান। তিনি শিল্পী সাবিনা ইয়াসমিনের গাওয়া সেই বিখ্যাত গান “শুধু গান গেয়ে পরিচয়” এই গানটি গেয়ে মঞ্চ মাতান। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত কলেজের শিক্ষার্থী ও অতিথিদের অনুরোধে তিনি ভালোবেসে তুমি এতো সুখ দিয়েছো, আয়নাতে ওই মুখ দেখবে যখন, ওরে নীল দড়িয়া দেরে দে ছাড়িয়াসহ বেশ কিছু সিনেমার জনপ্রিয় গান। এসময় এমপির কন্ঠের গাওয়া গান শুনে কলেজের শত শত শিক্ষার্থী ও অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দর কড় তালিতে মুখরিত হয়ে ওঠে অনুষ্ঠানস্থল। সাংস্কৃতিক অনুষ্ঠানে আরো সংগীত পরিবেশন করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চন্দন কুমার মোহন্ত ও প্রভাষক মামুনুল হাসান। এছাড়াও কলেজের শিক্ষার্থীরা দেশাত্ববোধক ও দলীয় গান এবং নৃত্য পরিবেশন করে।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পূর্বে ৪তলা বিশিষ্ট ইসরাফিল আলম ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি ইসরাফিল আলম। পরে আয়োজিত আলোচনা সভায় কলেজের ভারপ্রাপ্ত অধক্ষ চন্দন কুমার মোহন্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: ইসলাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন কলেজ ব্যবস্থাপনা কমিটির সদস্য ও প্রবীন শিক্ষক গিয়াস উদ্দিন, মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা আব্দুর রহমান, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক আব্দুর রহমান রিজভী প্রমুখ।

স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলমের নিজস্ব অর্থায়নে এই আধুনিক মানের আইসিটি ৪তলা ভবনটি নির্মাণ করা হচ্ছে। পরে কলেজের বিদায়ী শিক্ষক, কর্মচারী ও জিপিএ-৫প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই