তারিখ : ২৬ জানুয়ারী ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভর্তির প্রক্সি দিতে এসে শিক্ষার্থী আটক

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রক্সি দিতে এসে শিক্ষার্থী আটক
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম শ্রেণির ভর্তি পরীক্ষায় জালিয়াতি করে উত্তীর্ণ হয়ে ভর্তির সাক্ষাৎকার দিতে এসে আটক হয়েছে এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে ভর্তি সাক্ষাৎকার চলাকালীন সময়ে মারুফ রহমান নামের এ শিক্ষার্থী সন্ধ্যায় ডি ইউনিটের ভর্তির সাক্ষাৎকার দিতে আসলে ভর্তি পরীক্ষার এডমিট কার্ডে পরিদর্শকের স্বাক্ষর না থাকায় সন্দেহজনক মনে হওয়ায় ও পরীক্ষার সময়ের হাতের লেখা এবং সাক্ষাৎকারের হাতের লেখায় গড়মিল পাওয়ায় সাক্ষাৎকার বোর্ডে দায়িত্বরত শিক্ষকগণ তাকে আটক করে প্রক্টরিয়াল বডির কাছে হস্তান্তর করেন। পরে প্রক্টরিয়াল বডির কাছে প্রক্সির কথা স্বীকার করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে পুলিশে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান জানান, ভর্তির সাক্ষাৎকারে প্রক্সি  দিতে এসে মারুফ রহমান নামে এক শিক্ষার্থী আটক হয়েছে। সে ভর্তি পরীক্ষায় অংশ নেয়নি। তার প্রবেশপত্রে অন্য কেউ লিখিত পরীক্ষায় প্রক্সি  দিয়ে গেছে। আটক হওয়ার পর সে পরীক্ষায় প্রক্সি দেওয়ার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই