তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা হারালো কিশোর

গফরগাঁওয়ে চলন্ত  ট্রেন থেকে নামতে গিয়ে পা হারালো কিশোর
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে শুভ (১৬) নামের এক কিশোর দুই পা হারিয়েছে । সোমবার রাতে উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত শুভ বড়বড়াই গ্রামের দিনমজুর  আব্দুল গনি মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন জানায়, ঔদিন রাতে ঢাকাগামী মহুয়া ট্রেন গয়েশপুর বাজার অতিক্রম করে কাওরাইদ রেলস্টেশনে প্রবেশ করছিল।ট্রেনটি ধীরগতিতে যাওয়ার সময় শুভ গয়েশপুর বাজারের নামার চেষ্টা করে।এতে তার দুই পা ট্রেনের চাকার নিচে কাটা পড়ে। ট্রেন চলে যাওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

বড়বড়াই গ্রামের রাসেল বলেন,গফরগাঁও রেলষ্টেশন থেকে মহুয়া ট্রেনযোগে ছেলেটি বাড়ি ফেরার জন্য কাওরাইদ রেলস্টেশনে যাচ্ছিল। কিন্তু কাওরাইদ রেলওয়ে স্টেশন সংলগ্ন গয়েশপুর পয়েন্ট অতিক্রম করার সময় শুভ নামতে গেলে এ দুর্ঘটনা ঘটে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই