তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পেয়াঁজের দাম কমানোর দাবীতে মানববন্ধন

নান্দাইলে পেয়াঁজের দাম কমানোর দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ  
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় শনিবার বিকালে নান্দাইল প্রেসক্লাবের সামনে হাইওয়ে রাস্তায় বাংলাদেশ মানবাধিকার কমিশন নান্দাইল উপজেলা শাখার আয়োজনে পেয়াঁজের দাম কমানোর দাবীতে এবং পেয়াঁজ সিন্ডিকেট ব্যবসায়ীদের বিরুদ্ধে জরুরী আইনগত ব্যবস্থা গ্রহনের দাবীতে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানবাধিকার কমিশন ময়মনসিংহ জেলা শাখার সাংগঠনিক মোহাম্মদ এনামুল হক বাবুলের সভাপতিত্বে ও মো. মানিক মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে অবিলম্বে পেয়াঁজের দাম কমানোর দাবীতে বক্তব্য রাখেন মানবাধিকার কমিশন নান্দাইল উপজেলা শাখার নেতৃবৃন্দ যথাক্রমে এবি সিদ্দিক খসরু, মো. রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম রিপন, বাহা উদ্দিন বাক্কী, ডা: শাহজাহান ফকির, সাংবাদিক রমজান আলী, পরিমল চন্দ্র দাস, সাইদুর রহমান বিজয় প্রমুখ। মানববন্ধনে এলাকার সর্বস্তরের কৃষক, ব্যবসায়ী ও সাধারন জনগণ যোগদান করেন।

অনুষ্ঠানের সভাপতি এনামুল হক বাবুল তার বক্তব্যে বলেন, স্বাধীনতার ৪৮ বছরে পেয়াঁজের বাজারে এধরনের লাগামহীন ঘটনা ঘটে নাই। সাধারন মানুষ আজ পেঁয়াজ কিনতে পায়। সরকারের পক্ষ থেকে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রন করার দৃশ্যমান তেমন তৎপরতা দেখা যাচ্ছেনা। অবিলম্বে পেয়াঁজের মূল্য নিয়ন্ত্রন সহ পেয়াঁজ সিন্ডিকেট ও অসাধু গুদামজাতকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই