তারিখ : ১৬ নভেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধ আলোচনা সভা অনুষ্ঠিত

নান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধ আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে বাল্যবিবাহ প্রতিরোধে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে আয়োজিত আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান সারোয়ার হোসেন জিটু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা রহমান, অফিসার ইনচার্জ মনসুর আহম্মদ, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, সৈয়দ আরাফুজ্জামান খোকন,  সাংবাদিক এনামুল হক বাবুল, রবিউল আলম ফরাজি। এছাড়া আরো বক্তব্য রাখেন সচিব আবু সায়েম শাহিন, ইউপি সদস্য খোকন মিয়া, বাবুল মিয়া, অষ্টমা রাণী, কুলসুম বেগম, আব্দুল মান্নান মিন্টু, কামাল উদ্দিন, উদ্দোক্তা জাহাঙ্গীর আলম, কাজী সমিতির সভাপতি আতাউর  রহমান, এমদাদুল হক প্রমুখ।

আলোচনা সভায় নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন জানান, উপজেলার বিভিন্ন হাটবাজার, শিক্ষা প্রতিষ্ঠান ও উঠান বৈঠকের মাধ্যমে বাল্যবিবাহের ক্ষতিকর দিক সম্পর্কে জনগণকে অবহিত করা সহ বাল্যবিবাহ এর প্রতিরোধ গড়ে তুলে হবে। পরে তিনিতিনি উপস্থিত সকলকে বাল্যবিবাহ প্রতি রোধে শপথ বাক্য পাঠ করান।

এর পূর্বে বাল্যবিবাহ করানোর বিষয়ে অভিযুক্ত কাজি নুরুল ইসলাম আর কোন বাল্যবিবাহ করবেন না বলে আলোচনা সভায় ক্ষমা সহ অঙ্গিকার করেন। এসময় নান্দাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস-সদস্যা, ইউনিয়ন উদ্দোক্তাগণ সহ সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই