তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ঐতিহাসিক জেলহত্যা দিবস পালিত

গৌরীপুরে জেলহত্যা দিবসে শ্রদ্ধা জানালেন বীর মুক্তিযোদ্ধা ও সন্তানরা
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক কমান্ডের যৌথ উদ্যোগে রবিবার (৩ নভেম্বর) ঐতিহাসিক জেলহত্যা দিবস পালিত হয়েছে।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম ও সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিনের নেতৃত্বে এদিন বেলা ১১ টায় স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে অংশগ্রহন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, আব্দুল জলিল, প্রদীপ বিশ্বাস, ইকবাল হাসান খান, মোসলেম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক কমান্ডের কমান্ডার ওস্তাদ এম.এ হাই, সাংবাদিক কমল সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক বাবুল মিয়া, পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসার, সাধারণ সম্পাদক উজ্জল চন্দ্র, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, বোকাইনগর ইউনিয়ন শাখার সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক দুলাল মিয়া, মুক্তিযোদ্ধা সংসদ সাংস্কৃতিক কমান্ডের সদস্য প্রদীপ সরকার রানা, রাত্রি পাল, আজমেরী সুলতানা সায়মা, কাকলী সাহা, সুমাইয়া আরা শিউলী প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই