তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় আইনজীবী ও ব্যবসায়ী নিহত

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় আইনজীবী ও ট্রেনে কাটা পরে ব্যবসায়ী নিহত
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
নওগাঁ শনিবার সন্ধ্যায় বাসস্ট্যান্ডে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে মাসুদুর রহমান বাবু নামের এক আইনজীবী নিহত হয়েছেন। নিহত বাবু সদরের কাচারী গ্রামের মমতাজ হোসেনের ছেলে।পুলিশ সূত্রে জানা গেছে ওইদিন বাবু অফিস শেষে করে বাড়ি ফেরার পথে বাসস্ট্যান্ডে এলে বিপরীত থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই বাবুর মৃত্যু হয়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন সত্যতা স্বীকার করে বলেন মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আর ঘাতক বাসকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

অপরদিকে একই দিনে নওগাঁর রাণীনগরে ট্রেনে কাটা পরে ফারুক আহম্মেদ রাজু (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত রাজু রাণীনগর সদরস্থ পোস্ট অফিস পাড়া গ্রামের ফজলার রহমান মাষ্টারের ছেলে।

সান্তাহার জিএরপি থানার ওসি মনিরুল ইসলাম বলেন, উপজেলার চকের ব্রীজের অদূরে ঝালঘড়িয়া নামক এলাকায় ঢাকা থেকে ছেরে আসা চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে রাজু নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই