তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে জেডিসি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে শ্রীঘরে

সাপাহারে জেডিসি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে শ্রীঘরে কলেজছাত্র
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
নওগাঁর সাপাহারে জেডিসি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক হয়েছে মনিরুল ইসলাম নামে এক কলেজছাত্র। শনিবার সকালে সাপাহার সরফতুল্লা ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালত সাত দিনের কারাদ- প্রদান করে। আটক মনিরুল ইসলাম উপজেলার শুটকি ডাঙ্গা পাতাড়ী গ্রামের দুরুল হোদার ছেলে। সে সাপাহার ডিগ্রি কলেজের এইচএসসির ছাত্র।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী জানান, মনিরুল ইসলাম এইচএসসির ছাত্র। তবে গোপন সংবাদের ভিত্তিতে মনিরুলের স্থানে মানিরুল নাম বসিয়ে জেডিসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। এমন সংবাদের ভিত্তিতে ওই পরীক্ষার হল পরিদর্শনে গেলে ঘটনার সত্যতা পাওয়া যায়। এসময় মনিরুল ইসলাম তার নিজের ভুল শিকার করলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৭ দিনের বিনাশ্রম কারাদ- দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন।সাপাহার থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রায় ঘোষণার পর ওই শিক্ষার্থীকে জেলহাজতে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই