তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জামিনে বের হওয়া হলো না সাদ্দামের

জামিনে বের হওয়া হলো না সাদ্দামের
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
মাদকের মামলায় জেলা কারাগার থেকে বের হওয়া হলো না নওগাঁর ধামইরহাট উপজেলার কমলপুরের সাদ্দাম হোসেন ভুট্টুর। তার আগেই হার্ট এ্যাটাকে মৃত্যূ বরণ করেন তিনি। মঙ্গলবার বিকেলে যখন আদালত থেকে তার জামিনের কাগজপত্র নওগাঁ জেলা কারাগারে এসে পৌছে ততক্ষণ পরপারে চলে গেছেন সাদ্দাম। নওগাঁর ধামইরহাট উপজেলার কমলপুরের জনৈক আবুল কাশেমের ছেলে সাদ্দাম হোসেন ভুট্টু (২৭)। মাদকের একটি মামলার অভিযুক্ত ছিলেন সে।

নওগাঁ জেলা কারাগারের জেল সুপার শাহ আলম খান জানান, চলতি অক্টোবর মাসের ৪তারিখে ধামইরহাট থানা পুলিশ মাদকের একটি মামলায় সাদ্দামহোসে ভুৃট্টুকে আটক করে। পরের দিন তাকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত সাদ্দাম হোসেন ভুট্টুর জামিনের আবেদন না মঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণ করে। ওই মামলায় হাজতী আসামী হিসেবে নওগাঁ জেলা কারাগারে আটক ছিলেন সাদ্দাম।

মঙ্গলবার ওই মামলার ধার্য তারিখ ছিলো। সকালে জেলা কারাগার থেকে অন্যান্যে আসামীর সাথে তাকেও আদালতে নেয়া হয়। আদালতে হাজিরা শেষে বিকেলে তাকে জেলা কারাগারে ফিরিয়ে নিয়ে আসা হয়। কারাগারের অভ্যন্তরে বিকেল ৪ টা ৫০ মিনিটে তার বুকের ব্যাথা উঠলে সাথে সাথে সাদ্দাম হোসেন ভুট্টুকে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ঠ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৫ টা ৫০ মিনিটে মারা যায় সাদ্দাম।

জেলার শাহ আলম খান জানান, সাদ্দাম হোসেন ভুট্টুকে অসুস্থ্য অবস্থায় হাসপাতালে নেয়ার পর পরই আদালত থেকে তার জামিনের কাগজ জেলা কারাগারে আসে। জামিনের সংবাদ তাকে জানানোর আগেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

নওগাঁর ডেপুটি জেলার সাইদুল ইসলাম জানান, বুধবার দুপুরে সুরতহাল ও ময়নাতদন্ত শেষে সাদ্দাম হোসেন ভুট্টুর লাশ হাসপাতাল থেকেই তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই