তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মদ সহ মাইটিভির সাংবাদিক আটক

ভালুকায় মদ সহ মাইটিভির সাংবাদিক আটক,দায়িত্ব থেকে অব্যাহতি
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
ভালুকা উপজেলার আওলাতলী গ্রাম থেকে মদ্যপ অবস্থায় মাইটিভির শ্রীপুর উপজেলা প্রতিনিধি সোহলে রানাকে স্থানীয় কয়েকজন যুবক আটক করে ভালুকা মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ সময় তার সাথে থাকা ৫০০মিলি মদ পুলিশ জব্দ করে।

আটককৃত সাংবাদিক সোহেল রানা মাইটিভির শ্রীপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিল।  তিনি শ্রীপুর উপজেলার চন্নাপাড়া গ্রামের কাছম আলীর ছেলে। মদ্যপ অবস্থায় পুলিশের হাতে গ্রেফতার হওয়ার খবর পেয়ে মাই টিভি কর্তৃপক্ষ তাকে উপজেলা প্রতিনিধি থেকে অব্যহতি দিয়ে টিভিতে স্টীকার দেন।

অপর একটি সূত্র জানান, সোহেল রানা তাঁর এক বন্ধুকে নিয়ে আওলাতলীর পাদ্রীপাড়া এলাকা থেকে মাদ পান করে যাওয়ার সময় স্থানীয় যুবক মাসুদ ও জাহাঙ্গীর তাদের কাছে চল্লিশ হাজার টাকা চাঁদা চায়। সোহেল ওই টাকা দিতে আস্বীকার করলে মাসুদ থানা পুলিশকে খবর দিয়ে তাদেরকে পুলিশে সোপর্দ করে।

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান,মঙ্গলবার রাতে উপজেলার আওলাতলী গ্রামে মদ খেয়ে মাতলামো করার সময় সোহেল রানাকে আটক করে এলাকাবাসী। পরে লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে সোহেল রানাকে আটক করে। পরে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।#       





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই