তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

পত্নীতলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
মঙ্গলবার রাতে নওগাঁর পত্নীতলা উপজেলার শিয়ার ইউনিয়নের লোদিপুর খাড়ির ব্রীজ এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি নিহত হয়েছে।পুলিশের দাবি মেহেদী হাসান মাদক চোরাকারবারি ছিল।

নওগাঁর পুলিশ সুপার মান্নান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গভীর রাতে মাদক বেচাকেনার খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল লোদিপুর খাড়ির ব্রীজ এলাকায় যায়। এসময় চোরা কারবারিরা পুলিশকে লক্ষ্যকরে গুলি চালালে পাল্টা গুলি চালায় পুলিশ। মাদক ও চোরা কারবারিদের সাথে পুলিশের বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় মেহেদী হাসান। অন্যরা পালিয়ে যায়।

বন্ধুক যুদ্ধের সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। বন্ধুক যুদ্ধের পর ঘটনাস্থল থেকে আগ্নেয় অস্ত্র ও মাদক উদ্ধার করেছে পুলিশ। নিহত মেহেদী হাসান নওগাঁর বদলগাছী উপজেলার সাগরপুরগ্রামের বাসিন্দা গফুর ওরফে ভোলার ছেলে। সে দীর্ঘদিন মাদক ও চোরাকারবারীর সাথে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই