তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে জেলা পুলিশের সচেতনামুলক আলোচনা সভা

সান্তাহারে জেলা পুলিশের নারী ও শিশু নির্যাতন বন্ধে সচেতনামুলক আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
বগুড়ার আদমদীঘির সান্তাহারে বাল্যবিবাহ নারীও শিশু নির্যাতন বন্ধে সচেতনামুলক এক আলোচনা সভা অনুষ্টিত হয়। বগুড়া জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার সান্তাহার পৌরসভা কার্যালয়ের সামনে বগুড়ার সহকারী পুলিশ সুপার আদমদীঘি-দুপচাচিয়া সার্কেল কে এইচ এম এরশাদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন সহকারী সিনিয়র পুলিশ সুপার গাবতলী সার্কেল সাবিনা ইয়াছমিন।

অন্যান্যোর মধ্যে বক্তব্যে রাখেন সান্তাহার সরকারী কলেজের ভাইস প্রিন্সিপাল ড. আব্দুল ওয়াহাব, আদমদীঘি থানার ওসি মোঃ জালাল উদ্দীন, সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাসেম, সাধারণ সম্পাদক বগুড়া জেলা পরিষদের সদস্য এস এম জাহীদুল বারী, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, সান্তাহার মহিলা কলেজের অধ্যক্ষ শাহানাজ পারভীন, পৌর মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, প্যানেল মেয়র মজিবর রহমান, কাউন্সিলর আব্দুল কুদ্দুস,সান্তাহার পলিশ ফাঁড়ির পরিদর্শক আনিসুর রহমান, উপ-পরিদর্শক মোঃ ওয়াদুদসহ প্রমুখ।

সভায় স্থানীয় স্কুল কলেজের ছাত্র-ছাত্রী অভিভাবকসহ এলাকার ভুধিজনগন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ছাত্র- ছাত্রীদের উদ্দ্যেশ্যে তার বক্তব্যে বলেন এখন আমাদের দেশের নারীরা আর পিছিয়ে নেই। নারীরা এখন বিমান, ট্রেন চালাচ্ছে। তাছাড়া ও পুলিশ,র‌্যাব সেনাবাহিনীেিত যোগদান করে উপর শ্রেণিতে কাজ করছে। তাই সকল ছাত্র-ছাত্রীদের ফেইসবুক পরিহার করে পড়াশোনায় মনোযুগি হতে হবে তবেই  ভালো ছাত্র-ছাত্রী হয়ে দেশ ও সমাজের কাজ করতে সহজ হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই