তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মেশিনের রুলারে আটকে গিয়ে অপারেটর নিহত

ভালুকায় মেশিনের রুলারে আটকে গিয়ে অপারেটর নিহত
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
সোমবার রাতে ভালুকা উপজেলার কাশর গ্রামে অবস্থিত ভূঁইয়া পেপার মিলে রুলারের সাথে পিষ্ট হয়ে মাসুদ (২৫) নামে এক মিল অপারেটারের মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে। নিহত মাসুদ ফুলবাড়িয়া উপজেলার বাশদী গ্রামের ঈমান আলীর ছেলে।

থানা সূত্রে জানাযায়, কাগজ উৎপন্ন করার সময় মেশিনের রুলার বন্ধ হয়ে গেলে মাসুদ দু’তলা থেকে নিচতলায় এসে রুলারের জ্যাম ছুটানোর সময় রুলারের ভিতরে তাঁর হাত আটকে গেলে পূনঃরায় মেশিনটি চালু হয়ে যায়,এতে রুলারের মাঝে তিনি আটকে যান। এ সময় তাঁর সহকর্মীরা মেশিনের বৈদ্যুতিক লাইন বন্ধ করে দিয়ে মাসুদকে উদ্ধার করে। এতে মাসুদ পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারাযান।

খবর পেয়ে ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনাস্থল পরিদর্শণ করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে লাশটি  উদ্ধার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার নিহতের লাশ মর্গে প্রেরণ করা হবে।

ভূঁইয়া পেপার মিলের জিএম রুহুল আমীন জানান, কাজ করার সময় একজন শ্রমিক মেশিনের মাঝে আটকে ঘটনাস্থলেই নিহত হন।ওসি পরিদর্শক মোহাম্মদ মাইন উদ্দিন জানান, কাগজের মিলের মেশিন জ্যামে বন্ধ হয়ে গেলে মাসুদ দুতলা থেকে নিচ তলায় এসে জ্যাম ছাড়াতে এসে মেশিনের রুলারের মাঝে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারাযান। সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে পাঠানো হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই