তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে আসামীদের ভয়ে হত্যা মামলার বাদী ঘরছাড়া

গফরগাঁওয়ে আসামীদের ভয়ে হত্যা মামলার বাদী ঘরছাড়া
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
গফরগাঁও উপজেলার চাকুয়া গ্রামের চাঞ্চল্যকর আরিফুুল ইসলাম খান হত্যা মামলার আসামীদের ভয়ে ঘরবাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে বাদী ও তার পরিবারের লোকজন।মামলার প্রধান আসামী জামিনে এসে এবং অন্য আসামীদের পুলিশ গ্রেফতার না করার কারণে মামলার বাদী নিহতের ভাই শরীফুল স্কুলে ও বোন রাহিমা খাতুন মাদ্রাসায় যেতে পারছে না।

নিহত আরিফুলের মা উপজেলার চাকুয়া গ্রামের বিলকিস বেগম অভিযোগে বলেন,পূর্ব শক্রতা ও জমি নিয়ে বিরোধের জের ধরে গত ৩০ মে রাতে সাধুয়া গ্রামে রেনু বেগমের বাড়িতে আরিফুলকে ডেকে নিয়ে এলাপাথারী পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করে একই এলাকার হারুন খাঁ,মহিন খাঁ, রেনু খাতুন, মুর্শিদ ফরাজী, জোবায়েদ ফরাজি,রফিক মোল্লা ,বিদ্যুৎ,কৌশিকসহ আরো ৪/৬ জন।হত্যার পর আরিফুলকে রেনু খাতুনের ঘরের আড়ার মধ্যে ঝুলিয়ে রাখে। এঘটনায় ৩১মে পাগলা থানায় অপমৃত্যু মামলা দায়ের পর লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।ময়না তদন্ত রির্পোটে কর্তব্যরত চিকিৎসক এটি একটি হত্যা ঘটনা রির্পোট দিলে গত ২ সেপ্টেম্বর নিহতের ভাই  শরীফুল বাদী হয়ে উল্লেখিত ৮জন এবং অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে পাগলা থানায় হত্যা মামলা দায়ের করে।

মামলার বাদী নিহতের ভাই শরীফুল ইসলাম জানান,হত্যা মামলা দায়েরের পর থেকেই আসামী ও তাদের লোকজন মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য তাদের পরিবারের উপর চড়াও হয়।এ মামলার প্রধান আসামী হারুন খাঁ জামিনে এসে হুমকী দিচ্ছে।মামলা প্রত্যাহার না করলে বাড়িতে,স্কুলে অথবা মাদ্রসায় আসা যাওয়ার সময় তাকে এবং তার মা, বোনকে আরিফুলের মতো খুন করা হবে বলে হুমকি দিচ্ছে।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ময়মনসিংহ সিআইডির এস আই রূপক সরকার  বললে,এসব বিষয়ে বাদী পক্ষকে পাগলা থানায় জিডি করার পরামর্শ দিয়েছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই