তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নান্দাইল উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আইনশৃঙ্খলা কমিটির প্রধান উপদেষ্ঠা সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন উপস্থিত ছিলেন।

এছাড়া  উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, পৌরসভা মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইয়া, সাংবাদিক ফজলুল হক ভুইয়া, এনামুল হক বাবুল, কামরুজ্জামান খান গেনু, শামছ-ই-তাবরীজ রায়হান, আলম ফরাজী  উপস্থিত ছিলেন।সভায় উপজেলার সার্বিক আইন শৃঙ্খলার বিবরণ তুলে ধরেন নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ।

এসময় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া, সৈয়দ আশরাফুজ্জামান খোকন, কামরুল হাসনাত মিন্টু, রুকন উদ্দিন, সাইফুল ইসলাম, আবুল কালাম মন্ডল, আবু বক্কর সিদ্দিক, সোহরাব উদ্দিন ভূইয়া ও অন্যান্য ইউপি চেয়ারম্যান সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে নান্দাইল উপজেলা সদর ও বিভিন্ন হাটবাজারে স্থাপিত অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ কতিপয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া সভায় প্রধান অতিথি সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তোষ প্রকাশ করেন এবং আগামী এক সপ্তাহের মধ্যেই নান্দাইলবাসীর সুবিধার্থে নান্দাইল টু ময়মনসিংহ যাতায়াতের জন্য ৪টি বিআরটিসি (এসি) বাস চালু করা হচ্ছে বলে জানান।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন তার বক্তব্যে ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক ও জঙ্গির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা সহ ধর্ম বিরোধ বিষয়ে সকলকে সর্তক থাকতে আহ্বান করেন। পরে পর্যায়ক্রমে উপজেলা পরিষদের মাসিক সভা ও এনজিও বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই