তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুর প্রেসক্লাব সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন

সখীপুর প্রেসক্লাব সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন লতিফ সভাপতি শাফলু সম্পাদক
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুর প্রেসক্লাব “সাংবাদিক কল্যাণ সমবায় সমিতি লিঃ” এর দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৩ অক্টোবর সন্ধ্যায় সখীপুর প্রেসক্লাব সভাকক্ষে এ কমিটি গঠন করা হয়।

এতে দৈনিক যায়যায়দিন পত্রিকার সখীপুর সংবাদদাতা সাজ্জাত লতিফকে সভাপতি, নিউজ টাঙ্গাইল’র সম্পাদক, দৈনিক সময়ের আলো পত্রিকার সখীপুর প্রতিনিধি এম সাইফুল ইসলাম শাফলুকে সাধারণ সম্পাদক এবং দৈনিক বাংলাদেশ সময় পত্রিকার সখীপুর প্রতিনিধি মোজাম্মেল হক সজলকে কোষাধক্ষ্য করে ৫ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে- দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সখীপুর সংবাদদাতা তাইবুর রহমান এবং ভোরের ডাক পত্রিকার সখীপুর প্রতিনিধি আল-রাজীব। কমিটি গঠন সভায় সখীপুর প্রেসক্লাব’র সভাপতি শাকিল আনোয়ার, সাধারণ সম্পাদক এনামুল হকসহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই