তারিখ : ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনায় প্রতিবাদ সভা

রাণীনগরে বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনায় প্রতিবাদ সভা
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে বাড়ির সামনে বাড়ি করা ও দাবিকৃত সম্পত্তি না দেওয়ায় স্বপনের নেতৃত্বে ৫০/৬০জন সন্ত্রাসীকে নিয়ে এসে ঝিনা গ্রামের মুন্টু প্রামানিকের নির্মাণাধীন বাড়ি ভাংচুর ও নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুটপাটের ঘটনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা বাজারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস ছাত্তারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ ফরহাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান মোহন, সমাজসেবক মতিউর রহমান টুকু, গোনা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য কামরুজ্জামান বিপু, সমাজসেবক জয়নাল আবেদীন বাবু, বিশিষ্ট ব্যবসায়ী এনামুল প্রমুখ। এছাড়াও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ঝিনা গ্রামবাসী।

সভায় বক্তারা বলেন, ঝিনা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে স্বপনের নেতৃত্বে ৫০/৬০ সন্ত্রাসীকে নিয়ে এসে হাঁসুয়া, লাঠি, গ্রিল মেশিন নিয়ে সন্ত্রাসী কায়দায় একই গ্রামের মুন্টু প্রামানিকের নির্মানাধীন বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। তারপর স্বপন নিজেকে রক্ষা করতে গ্রামের লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান বক্তারা। এছাড়াও মুন্টু প্রামানিকের বাড়ি ভাংচুর ও নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুটপাটের ঘটনায় তদন্ত পূর্বক অতিদ্রুত দোষীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানিয়েছেন বক্তারা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই