তারিখ : ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে কুকুর পাহাড়ারত নবজাতকের সন্ধান

ফুলপুরে কুকুর পাহাড়ারত নবজাতকের সন্ধান
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
ময়মনসিংহের ফুলপুরে শুক্রবার সকালে কুকুরে পাহাড়ারত এক নবজাতক শিশুর সন্ধান পাওয়া গেছে।

জানা যায়, উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের মোকামিয়া গ্রামে রাস্তার পাশে এক অজ্ঞাত পরিচয়ের নবজাতক ছেলে শিশুকে নিয়ে ৩টি কুকুর পাহাড়ারত ছিল। শুক্রবার ভোরে এলাকার নবমশ্রেণির ছাত্রী মুক্তা খাতুন প্রথমে বিষয়টি দেখতে পেয়ে আশপাশের লোকজনদের জানান। পরে পাশের বাড়ির হাসিম উদ্দিনের স্ত্রী হোসনা আরা খাতুন শিশুটিকে উদ্ধার করে নিয়ে তার বুকের দুধ পানসহ লালন পালন শুরু করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, ওসি ইমারত হোসেন গাজীসহ উপজেলা ও জেলার সমাজসেবা কর্মকর্তাগণ ঘটনাস্থল গিয়ে নবজাতককে উদ্ধার করে ফুলপুর হাসপাতালে ভর্তি করেন। এরপর থেকে হেফাজতকারী গৃহবধু হোসনা আরা খাতুন ও স্কাউট শিক্ষার্থীদের হেফাজতে শিশুটি ফুলপুর হাসপাতালে ভর্তি রয়েছে।

প্রথম হেফাজতকারী হোসনা আরা খাতুনসহ অনেকেই শিশুটি দত্তক নিতে চাচ্ছেন। উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল শিশুটিকে দেখতে হাসপাতালে যান। এছাড়াও অনেকেই শিশুটিকে দেখতে হাসপতালে গিয়ে ভিড় করছেন।

ফুলপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রাণেশ পন্ডিত জানান, এখন পর্যন্ত শিশুর শারিবিক অবস্থা ভাল রয়েছে। বর্তমানে সে আমার, সমাজসেবা ও পুলিশের হেফাজতে ভর্তি আছে। উপজেলা সামাজ সেবা অফিসার সিহাব উদ্দিন খান জানন, রোববার শিশুটিকে আদালতে নেয়া হবে। আদালতের নির্দেশ অনুযায়ী দত্তক দেয়া বা আমাদের হেফাজতে রাখার বিষয়টির সুরাহা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই