তারিখ : ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় সিএনজি যাত্রী নিহত

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় সিএনজি যাত্রী নিহত
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে আঞ্চলিক সড়কে ট্রাক এবং সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা এক যাত্রী নিহত হয়েছে।বৃহস্পতিবার দুপুরে  কালিয়াকৈর টু মাওনা সড়কে উপজেলার বাংলাবাজার বাস স্টেশন এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যাক্তি হলেন,গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার স্কয়ার মাস্টার বাড়ি এলাকার  লাল মিয়ার মেয়ে স্বর্না আক্তার(১৬)।এছাড়াও  নিহতের বড় বোন সাকিলাকে (১৯) গুরুতর আহত অবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যায়,শ্রীপুর মাওনা থেকে ছেড়ে আসা কালিয়াকৈর গামি সিএনজি গাজীপুর -থ ১১-২৩৯৮ এর সাথে কালিয়াকৈর থেকে ছেড়ে আসা মাওনা গামি একটি ট্রাক ঢাকা মেট্রা ন ১১-৭৩৪৭ মুখোমুখি সংর্ঘষ হয়।সিএনজিতে থাকা এক যাত্রী ঘটনাস্থলে প্রান হারায় এবং নিহতের বড় বোন গুরুতর আহত হয়।পরে স্থানীয়রা ঘাতক ট্রাকসহ চালককে আটকে পুলিশে সোর্পদ করে।

এঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই)মাহবুব আলম বলেন,নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজের মর্গে প্রেরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই