তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।বৃহস্প্রতিবার সকালে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের গোয়ালচালা এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।নিহত ব্যাক্তি হলেন গোয়াল চালা এলাকার মামুন মিয়ার স্ত্রী স্বপনা বেগম(২২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ৪বছর পূর্বে সামাজিক ভাবে কালিয়াকৈরের গোয়ালচালা এলাকার লাল মিয়ার ছেলে মামুন মিয়ার সাথে গাবতলী এলাকার আলম মিয়ার মেয়ে স্বপনার সাথে বিয়ে হয়।তাদের দামপত্য জীবনে বিয়ের পর থেকে ঝগড়া,কলহ লেগে থাকত প্রতিনিয়ত যৌতুকের টাকা জন্য।যৌতুকের টাকা দিতে ব্যার্থ হওয়ায় মামুনসহ তার পরিবারে লোকজন স্বপনা উপর অমানবিক নির্যাতন চালাত। তাদের একটি ৩ বছরে পুত্র সন্তান আছে। বৃস্প্রতিবার সকালে জনৈক ব্যাক্তি স্বপনা লাশ মামুনের বাড়ির একটি ঘরের ভেতর  দরনার সাথে গলায় রশি দিয়ে পেচানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গলায় রশি দিয়ে পেচানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে।ওই ঘটনার পর থেকে স্বপনার স্বামী মামুনসহ পরিবারে লোকজন গা ঢাকা দিয়েছে।

এবিষয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ)আব্দুস সালাম বলেন লাশ উদ্ধার করে ময়না তদ্রন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজের মর্গে প্রেরন করা হয়েছে।ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।তবে এঘটনায় মেয়ের বাবা আলম মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই