তারিখ : ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

নান্দাইলে প্রাথমিক শিক্ষকদের বেতন গ্রেড পরিবর্তনের দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে বৃহস্পতিবার নান্দাইল উপজেলা পরিষদ চত্বরে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের এক বিশাল মানববন্ধন অনু্িষ্ঠত হয়েছে।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে ঘন্টাব্যাপী মানবন্ধনে প্রধান শিক্ষকদের ১০ম ও সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড সহ ৭ দফা দাবিতে বক্তব্য রাখেন নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক মো.জাহাঙ্গীর হোসেন উজ্জল, শিক্ষক নেতা মো.আব্দুল ওয়াদুদ, মো. ইকবাল আকন্দ প্রমুখ।

মানববন্ধন শেষে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের নিকট শিক্ষকদের ৭ দফা দাবি সম্মলিত স্মারকলিপি হস্তান্তর করেন প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। উল্লেখ্য প্রাথমিক শিক্ষকদের উন্নীত গ্রেডের বেতনের প্রস্তাব অর্থ মন্ত্রণালয় কর্তৃক নাকচ করায় ৭ দফা দাবিতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির উদ্দ্যোগে ঢাকায় ১৩ সেপ্টেম্বর/২০১৯ইং সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে বক্তারা দাবী করেন যে, উক্ত প্রস্তাব বাস্তবায়িত না হলে দেশব্যাপী প্রতিটি জেলা-উপজেলায় বিভিন্ন কর্মসূচী দেওয়া হবে। নান্দাইলে মানববন্ধনে পুরুষ ও মহিলা শিক্ষকরা স্বতস্ফুর্তভাবে যোগদান করেন। শিক্ষক সমিতির সভাপতি মো. আমিনুল ইসলাম ও সাধারন জাহাঙ্গীর হোসেন উজ্জল ভবিষ্যতে যেকোন ধরনের আন্দোলনে শিক্ষক সমাজের সহযোগীতা কামনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই