তারিখ : ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে উপকরণ বিতরণ

শার্শায় প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
যশোরের শার্শা উপজেলার নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, শিক্ষা উপকরণ এবং ফলজ গাছের চারা বিতরণ করেছেন বুরুজ বাগান মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ১৯৮৯ ব্যাচ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার সময় প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবুবক্কারের সভাপতিত্বে ১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ চত্তরে এক আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এসএসসি ১৯৮৯ ব্যাচের কৃতি শিক্ষার্থী বর্তমান বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ মনিরুজ্জান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শার ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউপি সদস্য জুলফিকর আলী জুলু, ফজিলাতুননেছা মহিলা কলেজের প্রভাষক শহিদলাল লাল্টু, সমাজ সেবক জাহাঙ্গীর আজাদ, মোরাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে ৫২ জন প্রতিবন্ধি কোমল মতি শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, শিক্ষা উপকরণ এবং ফলজ চারা বিতরণ করা হয়। এর আগে অতিরিক্ত ডিআইজি জনাব মনিরুজ্জামান প্রতিবন্ধি স্কুল ঘুরে ঘুরে দেখেন এবং সুবিধা বঞ্চিত সকল শিক্ষার্থীদের খোঁজ খবর নেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই