তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর কভারভ্যান চাপায় দুই নারীর মৃত্যু

কালিয়াকৈর কভারভ্যান চাপায় দুই নারীর মৃত্যু
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে অটোরিক্সার সাথে কভারভ্যানের ধাক্কায় দুই নারীর মৃত্যু হয়েছে।রোববার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার তেলিরচালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,বিকেলে কোনাবাড়ী থেকে ব্যাটারী চালিত অটোরিক্সা যোগে তসিরণ বেগম(৫০) ও তার ছেলে আল-আমীন(২৫), আয়েশা আক্তার(২২) উপজেলার কামরাঙ্গাচালা যাওয়ার পথে তেলিরচালা এলাকায় পিছণ থেকে একটি যাত্রীবাহী বাস চাপা দিয়ে দ্রুত চলে যায়। এসময় তারা মহাসড়কের উপর ছিটকে পড়লে একটি কভারভ্যান চাপা দিয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলেই তসিরন ও আয়েশা আক্তার মারা যায়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসকর্মী ও কোনাবাড়ী হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত তসিরন বেগম কালিয়াকৈর উপজেলা কামরাঙ্গাচালা এলাকার ইউনুস আলীর স্ত্রী এবং আয়েশা স্থানীয় এটিএস এ্যাপারেলস লিমিটেড পোশাক কারখানার শ্রমিক। এঘটনায় মহাসড়কে যানবাহন চলাচল দুই ঘন্টা বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। কোনাবাড়ী/সালনা হাইওয়ে থানার মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ মহাসড়ক থেকে সড়িয়ে নেয়ার পর মহাসড়কে যানচলাচল স্বাভাবিক হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই