তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে জুয়ার আসর থেকে বহিরাগতসহ আটক ১২

রাবিতে জুয়ার আসর থেকে বহিরাগতসহ আটক ১২
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জুয়ার আসর থেকে বহিরাগতসহ ১২ জনকে আটক করে মতিহার থানা পুলিশ। পরে জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা নিয়ে ৬ জনকে ছেড়ে দেওয়া হয়েছে। সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারি ক্লাবে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর লুৎফর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয় শেখ কামাল স্টেডিয়াম সংলগ্ন কর্মচারি ক্লাবে দুটি কক্ষে ৫-৪০জন লোক কয়েকটি গ্রুপে ভাগ হয়ে জুয়া খেলছিলেন। পুলিশ অভিযান চালিয়ে সেখান থেকে তাদের আটক করে। অভিযানে দুই কক্ষ থেকে বিপুল পরিমাণ তাস উদ্ধার করা হয়। পরে ঘটনাস্থলে উপস্থিত কর্মচারি সমিতির সভাপতি ইমান হাসান পুলিশের সঙ্গে কথা বলেন। আটকদের মধ্য থেকে ১২জনকে রেখে বাকিদের ছেড়ে দেয় হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মচারি বলেন, তিনি অনেক আগে মাঝে মাঝে ক্লাবে যেতেন কিন্তু কয়েক বছর ধরে সেখানে আর যাননা। না যাওয়ার কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, সন্ধ্যা নামলেই সেখানে জুয়ার আসর বসে। গাঁজার গন্ধ আর সিগারেটের ধোয়ায় সেখানে থাকা যায় না।

এ বিষয়ে রাবি চতুর্থ শ্রেণি কর্মচারি ইউনিয়নের সভাপতি ইমান হোসেন বলেন, এখানে খুবই অল্প পরিমাণের বাজিতে জুয়া খেলা হয়। কখনো হয়তো পেপসি বা চায়ের বাজিতে খেলা হয়। ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ক্লাবগুলোতে আরও বড় বাজিতে জুয়া খেলা হয় সেখানে পুলিশ বা প্রক্টর অভিযান পরিচালনা করতে পারেনা।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, জুয়ার আসর থেকে ১২ জনকে থানায় নিয়ে আসা হয়েছিল। প্রক্টরের নির্দেশে ৬ জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আর বাকীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

রাবি প্রক্টর প্রফেসর লুৎফর রহমান জানান, বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণি কর্মচারি ক্লাবে মাদক ও জুয়া খেলা হয় এমন গোপন সংবাদের ভিত্তিতে প্রক্টোরিয়াল বড়ি ও পুলিশকে সঙ্গে নিয়ে কর্মচারি ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। এসময় জুয়া খেলার অপরাধে কর্মচারিসহ বেশ কয়েকজনকে আটক করে পুলিশে সৌপর্দ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই