তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ের হরজুল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত

গফরগাঁওয়ের হরজুল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
 ময়মরসিংহের গফরগাঁও উপজেলার হরজুল ইসলাম(৩৫)নামে এক যুবক সৗদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।নিহত যুবকের বাড়ি উপজেলার যশরা ইউনিয়নের দৌলতপুর গ্রামে।তার বাবার নাম মৃত আব্দুর মোতালেব।শুক্রবার মর্মান্তিক এসড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়,উপজেলার দৌলতপুর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে হরজুল গত প্রায় পনের বছর আগে চুকুরীর উদ্দেশ্যে সৌদি আরবে যায়।শুক্রবার সকালে সহকর্মীদের সঙ্গে মাইক্রোবাসে করে কর্মস্থলে যাচ্ছিলেন হরজুল।এসময় পিছন দিক থেকে আসা একটি গাড়ী তাদের মাইক্রোবাসকে ধাক্কা দেয়।এতে ঘটনা স্থলেই হরজুল মারা যান।এসময় দুর্ঘটনায় অপর এক বাংলাদেশী গুরুতর আহত হয়।

নিহত হরজুর ইসলামের স্ত্রী রীমা আক্তার জানান,২০১১সালে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।দাম্পত্য জীবনে তাদের এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।স্বামী হরজুল ইসলাম দীর্ঘদিন যাবত সৌদি আরবে চাকুরী করলে অল্প টাকা বেতন পাওয়ায় কারণে তেমন টাকা পয়সা সঞ্চয় করতে পারেনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই