তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ২১ আগষ্টে আলোচনা দোয়া অনুষ্ঠিত

ত্রিশালে ২১ আগষ্টে আলোচনা দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে ২১আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ ও তারসহযোগি অংঙ্গসংগঠনের আয়োজনে বুধবার দলীয় অস্থায়ী কার্যালয়ে বিকালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও  সংসদ সদস্য  হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী।

উপজেলা আওয়ামীলীগের সহসভপতি আব্দুল খালেকের সভাপিতত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্ব আবুল কালামের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকির,থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ,আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফজলে রাব্বি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোকছেদুল আমীন,কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক ছফির উদ্দিন শেখ,পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার প্রমূখ। সভা শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই