তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ডেঙ্গু রোগী বাড়ছে,সবাই ঢাকা ফেরৎ

পত্নীতলায় ডেঙ্গু রোগী বাড়ছে,চিকিৎসক বলছে সবাই ঢাকা ফেরৎ
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
নওগাঁর পত্নীতলায় গত কয়েকদিনে ৫ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা বলছে ডেঙ্গুতে আক্রান্ত সবাই ঢাকা ফেরত। জানাগেছে, গত কয়েকদিনে উপজেলার ৫ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। এরা সকলেই ঢাকা ফেরত।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা আগত এসব রোগীর সকল প্রকার পরীক্ষা নিরীক্ষা শেষে ডেঙ্গু আক্রান্ত বলে নিশ্চিত হয়। এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎস্যার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং অন্যদের অবস্থা ভাল থাকায় প্রাথমিক চিকিৎস্যা শেষে বাড়ি পাঠানো হয়েছে। বাড়ি পাঠানো রোগীদের মধ্যে উপজেলার মধইল মর্শইল এলাকার মৃত আবুল কালামের ছেলে রাজ্জাক হোসেন (৩১) জ্বর অবস্থায় শুক্রবার আবারও উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ তৌফিক এলাহী জানান, ডেঙ্গুতে আক্রান্ত সবাই ঢাকা ফেরৎ। তাদের পরীক্ষা করে নিশ্চিত হওয়াগেছে তারা ডেঙ্গুতে আক্রান্ত। তবে ডেঙ্গুতে আক্রান্ত ৫জনের ভেতর একজনকে উন্নত চিকিৎস্যার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং অপর ৪জন চিকিৎস্যা শেষে বাড়ি ফিরে গেলেও শুক্রবার রাজ্জাক হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই