তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাইনবোর্ড টানিয়ে জমি দখলের চেষ্টা

ভালুকায় সাইনবোর্ড টানিয়ে দেড় কোটি টাকা মূল্যের জমি দখলের চেষ্টা
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
ভালুকায় সাইনবোর্ড টানিয়ে প্রায় দেড় কোটি টাকা মূল্যের জমি দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের মামারিশপুর গ্রামে।

জমির মালিক ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের মামারিশপুর গ্রামের মৃত এমদাদ আলী সেখের ছেলে মো: আনোয়ার হোসেন বাদলের ধামশুর মৌজার ৮৯৬ নম্বর দাগে প্রায় দেড় কোটি টাকা মূল্যের দেড় একর জমি স্থানীয় প্রভাবশালী ও ভূমি দালালদের সহযোগীতায় রাতের আধাঁরে হ্যামস ফ্যাশন লিমিটেডের সাইনবোর্ড টানিয়ে দখলের চেষ্টা চালাচ্ছে।

এ ব্যাপারে জমির মালিক আনোয়ার হোসেন বাদল জানান, ধামশুর মৌজার ৮৯৬ নম্বরসহ বেশ কয়েকটি দাগে পৈত্রিক সূত্রে চালা ও বোরো ১৩ একর জমি রয়েছে এবং ১৯৪৪ সাল থেকে হাল নাগাদ খাজনাধি পরিশোধ করে শান্তিপূর্ণভাবে ভোগ দখলে রয়েছেন। জমির দাম বৃদ্ধি পাওয়ায় সম্প্রতি একটি ভূমিদালল চক্রের নজরে পরে ওই জমিটি। এর আগেও রাতের আঁধারে ২২ কাঠা জমির আঁধাপাকা ধান কেটে নেয়াসহ কলা বাগান ও মাছের ফিশারীর ব্যাপক ক্ষতি করেছে। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার ভোর রাতে কোম্পানীর সাইনবোর্ড টানিয়ে প্রায় দেড় কোটি টাকা মূল্যের পৌনে দুই একর জমি দখলে নেয়ার চেষ্টা চালায়।

হ্যামস ফ্যাশন লিমিটেডের স্থাণীয় ম্যানেজার সাইফুল ইসলাম সাইবোর্ড টানানোর কথা স্বীকার করে বলেন, আনোয়ার হোসেন বাদলের কাছ থেকে কোম্পানী জমি ক্রয় করেছেন। ইতোপূর্বেও সাইনবোর্ড টানানো হয়েছিলো কিন্তু কে বা কারা সাইনবোর্ডটি তুলে নেয়। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই