তারিখ : ০৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রাইমারী স্কুলে মা অভিভাবক সমাবেশ

গৌরীপুরে প্রাইমারী স্কুলে মা অভিভাবক সমাবেশ
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
গুজব প্রতিরোধে ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (২৯ জুলাই) বেলা ১১ টায় স্থানীয় পৌর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্কুলের এসএমসির সভাপতি গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাসের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মা অভিভাবক সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর থানার এস আই মোঃ জামাল হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ হাদিউল ইসলাম, স্কুলের প্রধান শিক্ষক একেএম মাজহারুল আনোয়ার ফেরদৌস প্রমুখ।

এ সমাবেশে বক্তারা ছেলে ধরা গুজবে আতংকিত না হতে অভিভাবকদের প্রতি অনুরোধ করেন এবং বাড়ির আঙ্গিনাসহ চারপাশ পরিস্কার-পরিচ্ছন্ন করার আহবান জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই