তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবির বিএফডিএফ এখন আরইউডিএফ

রাবির বিএফডিএফ এখন আরইউডিএফ
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠন বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টি ডিবেটিং ক্লাব (বিএফডিএফ) এর নাম পরিবর্তন করা হয়েছে। সংগঠনটির নতুন নাম রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিবেটিং ক্লাব (আরইউডিএফ)। শুক্রবার এক সংবাদ সম্মেলনে সংগঠনটির উপদেষ্টা শাহ আজম শান্তনু ঘোষণা দেন।

মমতাজউদ্দীন কলাভবনের একটি কক্ষে অনুষ্ঠিত এ সম্মেলনে সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক রুকসানা বেগম, অধ্যাপক বোরাক আলী, প্রভাষক শাহাদাৎ হোসেনসহ সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

অধ্যাপক শাহ আজম শান্তনু বলেন, বিতর্কের থেকে বড় হাতিয়ার নেই। তাই বিতর্কের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা চর্চা অব্যহত রাখতে এই সংগঠন যাত্রা শুরু করে। বিজনেস স্টাডিজ ছাড়াও বিভিন্ন অনুষদের শিক্ষার্থী এই সংগঠনের সাথে যুক্ত। দেশজুড়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে তারা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিত্ব করে আসছে। তবে সংগঠনটির নামে বিজনেস ফ্যাকাল্টি থাকায় তাদেরকে অনেকে ব্যাবসায় অনুষদের শিক্ষার্থী মনে করেন। তাই সংগঠনটির নাম পরিবর্তন করা হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টি ডিবেটিং ফোরাম (বিএফডিএফ)  ২০০৮ সাল থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।#






 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই