তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অজ্ঞাত পুরুষের অর্ধগলিত লাশ উদ্ধার

ভালুকায় অজ্ঞাত পুরুষের অর্ধগলিত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ভান্ডাব গ্রামের কুরালিয়া চালা রুপির খাল থেকে অজ্ঞাত পুরুষ (৪৫) লাশ রবিবার সকালে উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

জানা যায়, উপজেলার ভান্ডাব গ্রামের কুরালিয়া চালা রুপির খালে অজ্ঞাত পুরুষ (৪৫) অর্ধগলিত লাশ এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশ কে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতল মর্গে প্রেরণ করেছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ৩/৪ দিন পূর্বে দূর্বৃতরা এল্যোপাথারি মাথায় কুপিয়ে হত্যা কান্ডটি ঘটিয়ে লাশ টি খালের উজান দিকে ভাসিয়ে দেয়। লাশটির পরিচয় সনাক্ত করার জন্য হাতের ছাপ সংগ্রহের মাধ্যমে হত্যা মমলা রুজু করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। #   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই