তারিখ : ২১ জুলাই ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে চার প্রতিষ্ঠান মালিককে আর্থিক জরিমানা
[ভালুকা ডট কম : ০২ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই হোটেল ও দুই ডেন্টাল ক্লিনিক মালিককে ৯০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। সোমবার বিকেলে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা এ জরিমানা করেন।

এতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের দায়ে  সখীপুর পৌরসভার সাজ্জাত হোটেলের মালিক রাসেল আহম্মেদকে ৫০ হাজার এবং ধানসিঁড়ির হোটেল মালিক সোহেল রানাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে লাইসেন্স না থাকায় উপজেলার তক্তারচালা বাজারে জয়িতা ডেন্টালের মালিক কার্তিক চন্দ্র সরকারকে ১৫ হাজার এবং  তোফাজ্জল ডেন্টালের মালিক তোফাজ্জল হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও আয়শা জান্নাত তাহেরা বলেন, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ খাবার পরিবেশন করার দায়ে দুই হোটেল মালিক এবং লাইসেন্স না থাকায় দুই ডেন্টাল ক্লিনিক মালিকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই