তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বজ্রপাতে এক নারীর মৃত্যু

ভালুকায় বজ্রপাতে এক নারীর মৃত্যু
[ভালুকা ডট কম : ২৮ জুন]
ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ঝালপাঁজা গ্রামের বজ্রপাতে রমিজা খাতুন (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন। ঘটনাটি নিশ্চত করেছেন ওই ওয়ার্ড মেম্বার বাবুল মিয়া। ঘটনাটি ঘটে শুক্রবার দুপুরে।

স্থানীয় সূত্রে জানাযায়, দুপুর সাড়ে ১২টার সময় বজ্রপাতসহ মোশলধারে বৃষ্টি শুরু হয়। এ সময় রমিজা খাতুন তার বসত ঘরের বারাদ্দায় দাড়িয়ে ছিলেন। বসত ঘরের উপরে নারিকেল গাছে হঠাৎ বজ্রপাত হয়। সেই বজ্রপাত পিডিবির বিদ্যুৎ লাইনে এসে পড়ে এতে বিদ্যুৎ লাইনের বোর্ডে বিস্ফোরিত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। রমিজা খাতুন ঝালপাঁজা গ্রামের মৃত জজ মিয়ার স্ত্রী।

ইউপি সদস্য বাবুল মিয়া জানান,দুপুর বেলা প্রথমে দক্ষিণ দিক মেঘলা হয়ে এসে আকাশে জোরে জোরে শব্দ হয়ে খুব জোরে বৃষ্টি পড়তে থাকে। এসময় রমিজা ঘরের বারান্দায় দাড়িয়ে ছিলেন বজ্রপাত এসে প্রথমে তার ঘরের উপরের নারিকেল গাছে পরে রমিজার গায়ে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই