তারিখ : ২১ জুলাই ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গার্মেন্টকর্মীকে ধর্ষণের চেষ্টা,থানায় অভিযোগ

ভালুকায় গার্মেন্টকর্মীকে ধর্ষণের চেষ্টা,থানায় অভিযোগ
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ভালুকা উপজেলার ভরাডোবাস্থ্য হ্যারী ফ্যাশনের এক শ্রমিককে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই শ্রমিক বাদী হয়ে বুধবার রাতে ৩ জনকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই মিলের শ্রমিক উপজেলার ধীতপুর ইউনিয়নের ধলিয়া গ্রামের ** স্ত্রী এক সন্তানের জননী ** (৩০) ঘটনার দিন ২৫ জুন রাতে মিল ছুটি হওয়ার পর বাড়ী যাচ্ছিলেন। রাত ৯টার দিকে ওই ইউনিয়নের দেয়ালিয়াপাড়া নামক এলাকায় পৌচ্ছলে ওই গ্রামের জয়নাল আবেদিনের ছেলে আমিরুল ইসলাম (৩০) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে সোহেলসহ (৩২) অজ্ঞাত আরও একজন ** কে জোরপূর্বক তুলে নিয়ে রাস্তা পাশের বাঁশ বাগানে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় **র ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। এ ঘটনায় ** বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজাহারুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই